সিঙ্গাপুরে নিবিড় পর্যবেক্ষণে মহসীন আলী


প্রকাশিত: ০৩:১৬ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী সিঙ্গাপুরে নিবিড় পর্যবেক্ষণে আছেন। সেখানে তার চিকিৎসা চলছে। তবে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তার জন্য দোয়া চেয়েছেন তার স্ত্রী ও সন্তানরা।

রোববার বিকেলে মন্ত্রীর ছোট মেয়ে সাবরিনা শারমিনের বরাত দিয়ে এ তথ্য জাগো নিউজকে জানিয়েছেন মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) মীর নাহিদ হোসেন। সাবরিনা শারমিন বর্তমানে তার বাবার সঙ্গে রয়েছেন।
 
এর আগে অসুস্থ হয়ে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি হন আলোচিত সৈয়দ মহসিন আলী। কিন্তু অবস্থার অবণতি হলে শনিবার দুপুর সাড়ে ১২টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেওয়া হয় তাকে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানা যায়, গত ২ সেপ্টেম্বর হবিগঞ্জে সরকারি সফর শেষে ফিরে ৩ সেপ্টেম্বর ভোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মহসীন আলী। তৎক্ষণাৎ বারডেম হাসপাতালে এলে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। দুদিন বারডেম হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে তার অবস্থার উন্নতি না হলে শনিবার মন্ত্রীকে সিঙ্গাপুর নেয়া হয়।

এসএ/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।