পুলিশের গুলিতে ছিনতাইকারীর মৃত্যু


প্রকাশিত: ০১:৫৫ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর ওয়ারী এলাকায় ছিনতাইকালে রোববার পুলিশের গুলিতে আকাশ (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই ব্যক্তি ছিনতাইকারী বলে দাবি করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে টিকাটুলি অভিসার সিনেমা হল এলাকায় পুলিশের গুলিতে আহত হন আকাশ। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মারা যান তিনি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম। তিনি জানান, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে ৩/৪ জন ছিনতাইকারী ওয়ারীর সিনেমা হল এলাকায় ছিনতাই করছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশ দেখে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে ছিনতাইকারীরা। এতে পুলিশ তাদের পিছু নিলে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল ছুড়ে। পরে পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে আকাশের পায়ে লাগে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জেইউ/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।