রাজধানীতে বিপুল পরিমাণ নকল মোবাইল সেট জব্দ


প্রকাশিত: ০৭:২২ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর ইস্টার্ন ও মোতালেব প্লাজার বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে এক হাজার ৭৭টি নকল মোবাইল সেট জব্দ করেছে র‌্যাব। এসময় এসব দোকান থেকে নগদ ৯ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করে র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। নকল মোবাইল সেটগুলো ধ্বংস করা হয়।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার দুপুর ১২ থেকে র‌্যাব-৩ এর একটি দল মোতালেব প্লাজার ১৩টি দোকান ও ইস্টার্ন প্লাজার ৯টি দোকানে অভিযান চালায়।

এসময় বিপুল পরিমাণ নকল মোবাইল সেট উদ্ধার ও জব্দ করে। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

মোতালেব প্লাজায় জব্দকৃত ৭৯৭টি নকল মোবাইল সেট এবং ইস্টার্ন প্লাজায় জব্দকৃত ২৮০টি নকল মোবাইল সেট ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ডেমরা থানাধীন মাতুয়াইলে অবস্থিত ডামপিং স্টেশনে ধ্বংস করা হয়।

এসময় বিটিআরসির পক্ষ থেকে কর্নেল মো. জোবারের আহম্মেদ উপস্থিত ছিলেন।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।