ভুল চিকিৎসার অভিযোগে দুই ডাক্তার আটক


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর যাত্রাবাড়ীর একটি হাসপাতালে ভুল চিকিৎসায় মিলি নামে এক রোগীর মৃত্যুর ঘটনায় ২ ডাক্তারকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে যাত্রাবাড়ীর ধোলাইপারের যমুনা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই হাসপাতালের চিকিৎসক ডা. রওশন আরা পারভীন ও ডা. মনিরুজ্জামানকে আটক করা হয়েছে বলে জাগো নিউজকে নিশ্চিত করেছে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি সংকর।

মিলির বড় ভাই বাবুল আলম খান জানান, ১৮ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে সিজারিংয়ের মাধ্যমে মিলি সন্তান জন্ম দেন। পরে সেলাই কাটার জন্য যাত্রাবাড়ীর যমুনা হাসপাতালে যান তিনি। সেখানে ভর্তির চতুর্থ দিন শুক্রবার দিবাগত রাতে মারা যান মিলি।

জানা যায়, এ ঘটনায় মিলির স্বজনরা শনিবার সকাল থেকে হাসপাতালটিতে ভাঙচুর চালায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই ডাক্তারের সঙ্গে একজন ওয়ার্ড বয় ও আরো দুজন নার্সকে আটক করা হয়েছে। বর্তমানে মিলির মরদেহ পুলিশের যাত্রাবাড়ী থানায় রয়েছে। এঘটনায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি।

ওসি জাগো নিউজকে জানান, হাসপাতালটিতে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় দোষীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের গাফলতি পাওয়া গেলে আইনের আওতায় আনা হবে।

এআর/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।