মাতালের দায়ের কোপে নারীর মৃত্যু, আহত ৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:৩০ এএম, ১১ মে ২০১৯

 

চট্টগ্রাম নগরের আকবর শাহ থানাধীন উত্তর কাট্টলী এলাকায় মাতাল এক যুবকের দায়ের কোপে নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়া গুরুতর জখম হয়েছেন আরও পাঁচজন। শুক্রবার (১০ মে) রাত পৌনে ৮টার দিকে উত্তর কাট্টলী বড়কালী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম সন্ধ্যা রাণী (৬০)। তিনি উত্তর কাট্টলী বড়কালী বাড়ি এলাকার ধীরেন্দ্র চন্দ্রের স্ত্রী। এ ছাড়া আহতরা হলেন শান্তি নন্দী (৭০), দীপক দত্ত (৪৮), টিংকু দত্ত (৪৫) এবং প্রবীর তালুকদার (৪০)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘এ ঘটনায় দায়ী ব্যক্তির নাম সত্যজিত। তার একটি ফার্মেসি আছে। তবে তিনি মাদকাসক্ত। রাতে মদ্যপ অবস্থায় তিনি পাঁচজনকে কুপিয়ে জখম করে। এর মধ্যে এক নারীর মৃত্যু হয়।’

তিনি আরও বলেন, ‘পাঁচজনকে কুপিয়ে সত্যজিৎ জনরোষ থেকে বাঁচতে পুকুরে ঝাঁপ দেয়। এ সময় স্থানীয় লোকজনের ছোঁড়া ঢিলে সত্যজিৎও আহত হয়।’

আবু আজাদ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।