চিত্র পরিচালক রনির স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৪ এএম, ০৯ মে ২০১৯

রাজধানীর মিরপুরে চলচ্চিত্র পরিচালক শামীম আহমেদ রনির স্ত্রী তমা খান ইতির (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

সন্ধ্যায় দুই বোন বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) অজিত রায় জানান, রাত ১০টার দিকে সংবাদ পেয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে ইতির মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাসপাতাল মর্গে মরদেহ রাখা হয়।

তিনি জানান, ইতি দুই বোনের সঙ্গে মিরপুর শামীম সরণি এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। সন্ধ্যায় তার দুই বোন বাসায় এসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায় তাকে। পরে দ্রুত তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রায় সাত-আট বছর আগে শামীম আহমেদের সঙ্গে বিয়ে হয় ইতির। অনেক দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তাই ইতি তার বোনের বাসায় থাকতেন।

পরিবারের বরাত দিয়ে তিনি আরও জানান, মানসিক অস্থিরতায় ভুগছিলেন ইতি। এসব কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে তার দুই বোন জানান। তার স্বামী রনি বর্তমানে ভারতে অবস্থান করছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।