রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি


প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বৃহস্পতিবার রাতে বাগমারার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে নির্বাচন ছাড়া সমঝোতার ভিত্তিতে সভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে অ্যাডভোকেট মর্জিনা পারভীন সভাপতি ও অ্যাডভোকেট নাসরিন আক্তার মিতাকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয়। মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি আশরাফুন নেছা মোশারফ এ নাম ঘোষণা করেন। সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় তাদের নিয়ে বসে সমঝোতা করা হয়।

কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি নুরজাহান সরকার, রোকসানা মেহবুবা চপলা, হাসনা হেনা, যুগ্মসম্পাদক শামসুন নাহার মুক্তি, জয় জয়ন্তি মালতি, জ্যোৎস্না খাতুন, সাংগঠনিক সম্পাদক মিলি ও নাসিমা আক্তার। নতুন কমিটির নেতারা পূর্নাঙ্গ কমিটি গঠন করবেন বলে সংশ্লিষ্টরা জানান।

এর পূর্বে প্রথম অধিবেশন বাগমারা উপজেলার ভবানীগঞ্জ নিউমার্কেট কমপ্লেক্সে বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

শাহরিয়ার অনতু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।