দেশ নিয়ে ষড়যন্ত্র চলছে : হাজী সেলিম


প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

ষড়যন্ত্রকারীরা বসে নেই। দেশ ও দেশের বাইরে তারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে জাতীয় সংসদে সতর্কবার্তা দিয়েছেন স্বতন্ত্র সংসদ সদস্য হাজী মো. সেলিম।  সম্প্রতি বহুল আলোচিত, সমালোচিত, বিতর্কিত ড. ইউনূস ও যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের ইমেইল বার্তা প্রকাশ পাওয়ায় দেশবাসীকে এ সর্তকতার কথা জানান তিনি।

বৃহস্পতিবার রাতে জাতীয় সংসদ অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে হাজী সেলিম বলেন, ষড়যন্ত্রকারীরা কখনো দেশে, কখনো দেশের বাইরে। চক্রান্তকারীরা বসে নেই, ষড়যন্ত্র চলছে। হিলারী যখন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী ছিলেন তখন ড. ইউনূস সাহেব হিলারীকের বহু ইমেইল পাঠিয়েছিলেন। ইউনূস হিলারিকে প্রায় সাড়ে সাত হাজার ইমেইল বার্তা পাঠায় তার মধ্যে তিনশ ১৪টি ছিলো বাংলাদেশ প্রসঙ্গে। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় যুক্তরাষ্ট্রের ক্লাসিফাইড নোটিশ হিসেবে বিবেচ্য হওয়ায় ২০২৫ সালের আগে প্রকাশ করা হবে না।

তিনি বলেন, হিলারি কাছে তার আবদার ছিলো তাকে যেন গ্রামীণ ব্যাংকের এমডি হিসেবে রাখা হয়। যেন মামাবাড়ির আবদার। তার খায়েশ ছিলো এমডি পদে থাকার।  নির্ধারিত বয়স পার হয়ে যাওয়ার পরেও গ্রামীণ ব্যাংকে যাতে এমডি থাকতে পারেন সেই ব্যবস্থা করার কথা বলেছিলেন। তিনি (ইউনূস) বাংলাদেশে দুর্যোগ আবহাওয়া, আইলা, জ্বালাও পোড়াও আন্দোলন কতকিছু ছিলো সেগুলো না পাঠিয়ে তিনি এসব পাঠিয়েছেন। উদ্দেশ্য ছিলো সরকারকে চাপ দেয়া। ভাবসাব ছিলো বিচার মানি তবে তাল গাছটা আমার। আমেরিকার  সঙ্গে যখন বাংলাদেশের বিচার আচার চলছিল তখন হিলারী চাপ দিচ্ছিল ইউনূসকে এমডি পদ থাকলে কোন সমস্যা থাকবে না। হিলারি ক্লিনটন অনেক চাপ দিয়েছিলো, কোন চাপের কাছেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাথা নত করেনি। আজ সত্য প্রকাশ পেল। আমাদের সর্তক থাকতে হবে, রাজনীতিবিদদের সর্তক থাকতে হবে, দেশবাসীকে সর্তক থাকতে হবে।

## প্রতি ১২ সেকেন্ডে ১টি ফেসবুক অ্যাকাউন্ট
## লতিফ সিদ্দিকীর আসন শূন্য ঘোষণা
## অবৈধ ভিওআইপি ব্যবসায়ীরা রেহাই পাবেন না : তারানা হালিম
## চলতি মাসেই মন্ত্রিপরিষদে উঠছে নতুন বেতন কাঠামো

এইচএস/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।