সরাইলে বাসচাপায় শিশু নিহত


প্রকাশিত: ০৯:৪১ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহ্বাজপুরে যাত্রীবাহী গাড়ির চাপায় ফেরদৌস (৮) নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া দুইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন শাহ্বাজপুর বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফেরদৌস শাহ্বাজপুর আদিল্লামোড়া এলাকার লিয়াকত মিয়ার ছেলে।

এ ঘটনার পরপরই উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এর ফলে মহাসড়কে ১০/১৫ মিনিট যানবাহন চলাচল বন্ধ থাকে।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট জাহাঙ্গীর আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, দুপুর সোয়া দুইটার দিকে রাস্তা পারাপারের সময় এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফেরদৌসকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়কে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ করেন। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।