স্কুলছাত্র অপহরণের দায়ে কিশোর আটক


প্রকাশিত: ০৯:৪০ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্র লিমনকে (৫) অপহরণের অভিযোগে হৃদয় (১৫) নামে এক কিশোরকে আটক করেছে ভান্ডারিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয়।

জানা গেছে, ভান্ডারিয়ার পৈকখালী গ্রামের আলমগীর বেপারির ছেলে ও ৯১নং মধ্য পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র লিমন (৫) বাড়ি থেকে প্রতিদিনের মতো স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে ভ্যান চালক হৃদয় স্কুল সংলগ্ন রাস্তা থেকে শিশুটিকে অপহরণ করে। কিছুদূর গিয়ে দ্রুত গতিতে উত্তর পৈকখালী যাওয়ার পথে বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ভ্যানসহ হৃদয়কে আটক করে বলে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মঞ্জুরুল ইসলাম জানান।

হৃদয় একই উপজেলার ৬নং ভান্ডারিয়া সদর ইউনিয়নের গাজীপুর লোদের হাট এলাকার আনোয়ার হাওলাদারের ছেলে। আটক হৃদয়ের কাছ থেকে একটি চাকু ও একটি বড় সাইজের ব্যাগ জব্দ করেছে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।  

হাসান মামুন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।