টিনশেড বাড়ি, একাধিক জঙ্গি থাকার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫০ এএম, ২৯ এপ্রিল ২০১৯

রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে রাখা হয়েছে সেটি টিনশেড বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বাড়িটিতে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে। র‌্যাব তাদের জীবিত ধরার চেষ্টা করছে। 

সোমবার সকালে ঘটনাস্থলে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানান র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর প্রধান মুফতি মাহমুদ খান।

তিনি বলেন, রাত ৩টা থেকে পৌনে ৫টা পর্যন্ত অপেক্ষা করা হয়। হ্যান্ড মাইকেও কথা বলার চেষ্টা করা হয়েছে। ওখানে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে। ভোর ৫টার দিকে বড় বিস্ফোরণ হয়েছে। এরপর আর কোনো আওয়াজ সাড়া শব্দ মেলেনি। 

তিনি আরও বলেন, আমরা আশপাশের বাসিন্দাদের সরিয়ে নিয়েছি। সময় নিয়ে অভিযান চালানো হবে।

উল্লেখ্য, জঙ্গি আস্তানা সন্দেহে সোমবার ভোরে রাজধানীর মোহাম্মদপুরের বছিলার মেট্রো হাউজিংয়ের একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা। সন্দেহভাজন ওই জঙ্গি আস্তানার ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া যাচ্ছে বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

জেইউ/এসএইচএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।