চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:৩৫ এএম, ২৮ এপ্রিল ২০১৯
প্রতীকী ছবি

চট্টগ্রাম মহানগরের বাকলিয়া থানা এলাকা থেকে মিনহাজুল করিম (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ এপ্রিল) মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মিনহাজুল করিম আনোয়ারা উপজেলার খানসামা গ্রামের রেজাউল করিমের ছেলে। তিনি নগরের কায়সার-নিলুফার সিটি করপোরেশন কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

পরিবারের সদস্যদের বরাতে জানা গেছে, মিনহাজুলের বাবা রেজাউল করিম খাতুনগঞ্জে ব্যবসা করতেন। গতবছর তার ব্যবসায় লোকসান হয়। পরে তারা চট্টগ্রাম শহর থেকে পুরো পরিবার আনোয়ারা গ্রামের বাড়িতে চলে যান। মিনহাজুল বাকলিয়ায় ফুফুর বাসায় থেকে পড়াশোনা করতেন। গত কয়েকমাস ধরে হতাশাগ্রস্ত ছিলেন মিনহাজুল।

হতাশা থেকে তিনি ‘আত্মহত্যা’ করতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

বাকলিয়া থানার ওসি প্রণব বড়ুয়া জানান, ‘গতকাল রাতে পরিবারের পক্ষ থেকে খবর পেয়ে মিনহাজুল করিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।’

এমবিআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।