চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ, চিকিৎসক আটক


প্রকাশিত: ০৭:১৮ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

যশোরের বেনাপোলে নার্সের (সেবিকা) চাকরি দেয়ার কথা বলে এক তরুণীকে (২০) আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে শ্যামল সিং নামে এক চিকিৎসকের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানার সামনে স্থলবন্দর এলাকার মাহে আলমের বাড়ি থেকে পুলিশ ওই ধর্ষণকারীকে আটক ও ধর্ষিতাকে উদ্ধার করে। ওই বাড়িতে সে ভাড়া থাকতো।

আটক ধর্ষক শ্যামল সিং কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার বড়ঘুপ বাজার এলাকার মৃত কৃষ্ণ মোহন সিংহের ছেলে। এ ঘটনায় তরুণী নিজেই বাদী হয়ে ওই চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছে।

বেনাপোল পোর্ট থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আশরাফুল আলম জানান, গোপন সূত্রে খবর আসে শ্যামল সিং নাসের এক পল্লী চিকিৎসক ওই তরুণীকে নার্সের চাকরি দেয়ার কথা বলে সাতক্ষীরা থেকে বেনাপোলে ডেকে এনে আটকে যৌন নির্যাতন করেছে।

পরে পুলিশ অভিযান চালিয়ে ওই বাড়ির একটি ঘর থেকে তাকে আটক ও তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, এ ঘটনায় মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

জামাল হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।