শেরপুরে পাহাড়ী ঢলে নিম্নাঞ্চল প্লাবিত


প্রকাশিত: ০৩:৩০ এএম, ০৯ জুলাই ২০১৪

গত কয়েকদিন যাবত টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে শেরপুর জেলার নালিতাবাড়ীর ভোগাই নদীর ৫টি পয়েন্ট ভেঙ্গে বিভিন্ন এলাকায় পানি ঢুকে পড়ছে। এর ফলে নালিতাবাড়ী-নাকুগাঁও চার লেনের রাস্তা ভেঙ্গে পানি প্রবাহিত হচ্ছে। পাহাড়ী ঢলের পানিতে শিমুলতলা গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়, পৌর শহরের অব্যবহৃত বাসষ্ট্যান্ড কাছে বাগানবাড়ী কেজি স্কুল পানিতে নিমজ্জিত হয়ে আশপাশের শতাধিক বাড়ীঘরসহ নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে ভোগাই নদীর ৫টি পয়েন্ট শিমুলতলা গ্রাম, পৌরশহরের উত্তরে শেষ মাথা জহুরের বাড়ীর পাশে, পৌরশহরের অবব্যবহৃত বাসষ্ট্যান্ড নদীর পাড়, নিচপাড়া ও খালভাঙ্গা এলাকায় ভোগাই নদীর পাড় ভেঙ্গে পানি প্রবাহিত হয়ে নিম্নাঞ্চল প্লাবিত হয়। হঠাৎ করে পাড় ভেঙ্গে পানি প্রবেশ করায় বিশেষ করে রোজার দিন হওয়ায় বন্যা পীড়িত মানুষগুলো, বাড়ীঘর, আসবাবপত্র, গরু, বাছুর সামলানো নিয়ে বিপর্যস্ত অবস্থায় পড়েছে।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা আইরিন বলেন, অতি বৃষ্টিতে হঠাৎ করে পানি এসে যাওয়ায় প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ নিরুপন করা সম্ভব হয় নি। পানি নেমে গেলে ক্ষতির পরিমাণটা বোঝা যাবে।

নালিতাবাড়ী পৌর মেয়র আনোয়র হোসেন ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।