মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাব সদস্য আহত


প্রকাশিত: ১০:১৮ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা এলাকায় মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাব-৮ এর সদস্যসহ দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে বুধবার সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে দুই সহোদরকে আটক ও ১শ পিস ইয়াবা এবং ৪০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

আহত র‌্যাব সদস্য আলমগীর প্রাথমিক চিকিৎসা নিয়ে সকালে শেবাচিম হাসপাতাল ত্যাগ করলেও তথ্যদাতা (সোর্স) রুবেল মৃধার (৩০) হাতের রগ কেটে যাওয়ায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

আটক দুই সহোদর প্রদীপ বিশ্বাস (২৮) ও প্রশান্ত বিশ্বাসের (২৪) বাড়ি পশ্চিম ধামুরা এলাকায়। তাদের বাবার নাম নরেন বিশ্বাস।
 
এ ঘটনায় আহত অবস্থায় প্রদীপ বিশ্বাসের মা অনিতা বিশ্বাস এবং স্ত্রী সোনালি বাড়ৈ উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফরিদুল আলম জাগো নিউজকে জানান, মাদক ব্যাবসায়ী প্রদীপ বিশ্বাসকে আটক করতে মঙ্গলবার রাতে তার বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় প্রদীপের ছোট ভাই প্রশান্ত বিশ্বাস দা দিয়ে আঘাত করলে র‌্যাব সদস্য আলমগীর আহত হন। এসময় র‌্যাবের তথ্যদাতা (সোর্স) রুবেল মৃধা এগিয়ে এলে দা’র আঘাতে  হাতের আঙুল কেটে যায়।

তাদের বিরুদ্ধে উজিরপুর থানায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করবে বলে জানান, র‌্যাব-৮ এর অধিনায়ক ফরিদুল আলম।  

এদিকে, আহত অবস্থায় উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া প্রদীপ বিশ্বাসের মা অনিতা বিশ্বাসের সঙ্গে জাগো নিউজের মুঠোফোনে কথা হলে তিনি অভিযোগ করেন মঙ্গলবার রাত ১১টার দিকে র‌্যাব সদস্যদের সঙ্গে স্থানীয় মাদক ব্যবসায়ী কালুসহ ১০/১১ জন তার ঘরে প্রবেশ করেন। তাদের হামলায় তিনি আহত হন। এসময় তার পুত্রবধূ সোনালী বাড়ৈ আহত হয়েছেন। সকালে তারা দুজন উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন চিকৎসা নিতে।

এ প্রসঙ্গে উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম জাগো নিউজকে জানান, র‌্যাব সদস্যের ওপর হামলা চালনোর সময় প্রদীপের মা ও স্ত্রী আহত হতে পারেন। তবে তেমন গুরুতর কিছু নয়। এ ঘটনায় উজিরপুর থানায় একাধিক মামলা হবে বলে জানান তিনি।  

সাইফ আমীন/এমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।