পপুলার ও ইসলামী ব্যাংক হাসপাতালকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ১৭ এপ্রিল ২০১৯

মেয়াদোত্তীর্ণ সাপোজিটরি বিক্রির অপরাধে পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, অন্যদিকে অতিরিক্ত মূল্যে ওষুধ বিক্রির অপরাধে ইসলামী ব্যাংক হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার রাজধানীর মিরপুর পল্লবী শাখায় অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার ও জান্নাতুল ফেরদাউস। অভিযানে সার্বিক সহযোগিতা করে এপিবিএন-১১ এর সদস্যরা।

অধিদফতরের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার জানান, আজকে রাজধানীর মিরপুর পল্লবী এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পণ্যের মোড়ক ব্যবহার না করা, বিক্রির উদ্দেশে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও পণ্য রাখা, নির্ধারিত দামের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় ৮টি প্রতিষ্ঠানকে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

৮টি প্রতিষ্ঠানের মধ্যে মজুমদার কনফেকশনারিকে ১০ হাজার, মুসলিম সুইটসকে ১০ হাজার টাকা, তেরিজ ফার্মাকে ৫ হাজার টাকা, পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, ইসলামি ব্যাংক হাসপাতাল ফার্মেসিকে ৫০ হাজার টাকা, মি. বেকারকে ১০ হাজার টাকা, বনলতা রেস্টুরেন্ট ২০ হাজার টাকা ও একটি বেকারিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসআই/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।