মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি : ১১ প্রতিষ্ঠানকে জরিমানা আড়াই লাখ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, পণ্যের মোড়কে মূল্য লেখা না থাকা এবং প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য ও সেবা না দেয়ার অপরাধে রাজধানীর ১১টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার রাজধানীর গুলশান, বনানী ও বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় মোট দুই লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

Capital

এর মধ্যে সুমি জেনারেল স্টোরকে পাঁচ হাজার, প্রিয় স্টোরকে পাঁচ হাজার, দি স্মোককে ৫০ হাজার, কসমেটিক্স ফেয়ারকে পাঁচ হাজার, সুমি ফেব্রিক্সকে পাঁচ হাজার, ম্যাচিং ফ্যাশনকে পাঁচ হাজার, ক্যান্ডি ফ্লসকে ১৫ হাজার, এবাকাসকে ৫০ হাজার, তাবাক কফিকে ৫০ হাজার, চা টাইমকে ২০ হাজার টাকাসহ মোট ১১টি প্রতিষ্ঠানকে দুই লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সার্বিক তদারকি করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (উপসচিব) মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস। সার্বিক সহযোগিতা করে এপিবিএন -১১ এর সদস্যরা।

এসআই/এমএসএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।