তেজগাঁওয়ের আগুন নিয়ন্ত্রণে


প্রকাশিত: ১২:১৬ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর তেজগাঁওয়ের সাত রাস্তার মোড়ে একটি কেমিক্যালের গোডাউনে সংগঠিত আগুন নিয়ন্ত্রণে এসেছে। মঙ্গলবার বিকেল ৪ টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ৫টা ৫৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের সদস্যরা।  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের ডিউটি অফিসার পরিদর্শক মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জাগো নিউজকে জানান, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করেছে। তবে কি কারণে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি।

সর্বশেষ ৫ টা ৫৫ মিনিটের আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত আছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের এসিস্ট্যান্ট ডিরেক্টর রফিকুল ইসলাম।

তিনি জানান, পাকা দালানের টিনশেটের ওই কেমিকেল কারখানায় আগুনের কারণ সম্পর্কে এখনো জানা যায়নি। তবে আগুন নিয়ন্ত্রণে এসেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো হবে বলে জানান তিনি।

জেইউ/এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।