এবার মেসিকে কামড় দিলেন সুয়ারেজ (ভিডিও)


প্রকাশিত: ০৯:৩২ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

ফুটবলের নূন্যতম খবর যারা রাখেন তারা লুইস সুয়ারেজকে খুব ভালভাবেই চিনেন। যতনা তার ফুটবলের জন্য তার চেয়ে বেশি তাকে চিনেন তার কামড় কাণ্ডের জন্য। আবার সেই কামড় কাণ্ডের পুনরাবৃতি করলেন। এবার তার কামরের শিকার হলেন তার বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসি। তবে স্বস্তি এবারের কামড়টা দিয়েছেন নিছক মজা করে।

ঘটনাটি ঘটে উয়েফা বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসির সঙ্গেই উয়েফার বর্ষসেরা পুরস্কারের দাবিদারদের মধ্যে ছিলেন লুইস সুয়ারেজও। তবে সবাইকে টপকে বর্ষসেরার পুরস্কার জেতেন লিওনেল মেসি। আর নাম ঘোষণার পর  মেসি যখন স্টেজে যাচ্ছিলেন পুরস্কার নিতে, তখনই সুয়ারেজ মজা করে মেসির হাত ধরে দিলেন এক কামড়। আর মেসি সুয়ারেজের কামড় খেয়েও হেসে ফেললেন।

বিপক্ষের দলের খেলোয়াড়কে কামড়ের একাধিক নজির রয়েছে সুয়ারেজের। ২০১০ সালে প্রথমবার পিএসভি আইন্দোভেনের এক খেলোয়াড়কে কামড় দিয়েছিলেন সুয়ারেজ। দুই ম্যাচে তাঁকে নিষিদ্ধ করে দেওয়া হয় সেবার। এরপর ২০১৪`র বিশ্বকাপেও কামড়ের জন্যই ৯ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছিল তাকে।



আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।