ভিনদেশে প্রশংসিত ইউএস-বাংলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০৮ এপ্রিল ২০১৯

উন্নত যাত্রী সেবার জন্য বিদেশের মাটিতে প্রশংসা অর্জন করেছে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। সম্প্রতি কুয়ালালাপুর-বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ায় স্বাধীনতা দিবস উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইউএস-বাংলার মালয়েশিয়ার কান্ট্রি ম্যানেজারের হাতে পুরস্কার তুলে দেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনার শহীদুল ইসলাম।

প্রবাসীদের কাছে আস্থার জায়গা তৈরি করায় ইউএস-বাংলা এয়ারলাইন্সকে সেরা সার্ভিস প্রদানকারী হিসেবে পুরস্কার দেয়া হয়েছে।

এ পুরস্কার প্রাপ্তিতে ভবিষ্যতে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রবাসীদের সেবা প্রদানে আরও বেশি উৎসাহিত হবে মন্তব্য করে হাইকমিশনার বলেন, এয়ারলাইন্সে দেশে আসা-যাওয়া করতে প্রবাসীরা স্বাচ্ছন্দ্যবোধ করে প্রবাসীরা। অনটাইম এয়ারলাইন্সের দিকে বেশি ঝোকে যাত্রীরা। এদিক থেকে ইউএস-বাংলা প্রবাসীদের মনে একটি আস্থার জায়গা তৈরি করেছে।

উল্লেখ্য, বর্তমানে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে প্রতিদিন বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কুয়ালালামপুর ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্স সিঙ্গাপুর, ব্যাংকক, গুয়াংজু, কলকাতা, চেন্নাই, মাস্কাট, দোহা রুটসহ বাংলাদেশের অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে।

আরএম/এমএসএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।