প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে মালয়েশিয়া বিএনপি


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখার উদ্যেগে ৩৭তম দলটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ১ সেপ্টেম্বর স্থানীয় সময় ১২টা ০১ মিনিটে কুয়ালালামপুরের আম্পাং রেস্টুরেন্ট পেলিতা কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত হয়।

মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম বশির আলম ও বিএনপি নেতা মির্জা সালাউদ্দিনের পরিচালনায় আলোচনা সভার সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপির সদস্য সচিব মোহাম্মদ মোশারফ হোসেন।

সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা মো. তালহা মাহমুদ, সাখাওয়াত হোসেন, চট্রগ্রাম জেলা যুবদলের সদস্য সিরাজুল ইসলাম মাহমুদ, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম রনি, যুব দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, শাহজালাল পন্ডিত, সহ-সাংগঠনিক এনায়েত উল্লাহ মমিন, আমিনুল ইসলাম রতন, শামিম রেজা প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশে হত্যা ও গুমের রাজনীতি চলছে।  দেশ ও জাতি আজ ভয়াবহ সংকটে পড়েছে। দেশে গুম, খুন, সন্ত্রাস, দখল, মিথ্যা মামলা দিয়ে বিরোধীদলীয় নেতা-কর্মীসহ সাধারণ জনগণকে হয়রানি ও গ্রেফতার বাণিজ্য ক্রমাগত বেড়ে চলেছে।

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদ জিয়া ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করা হয়।

এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।