খুব শিগগিরই নির্বাচন হবে : মওদুদ


প্রকাশিত: ০৬:৫২ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

সরকারের মধ্যে অস্বস্তি কাজ করছে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, যা দেখে বিএনপি মনে করে খুব শিগগিরই একটি নির্বাচন হবে।

বিএনপির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার রাজধানী শেরে-বাংলাস্থ দলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সামাধিতে ফুলেল শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মওদুদ বলেন, একদলীয় বাকশাল থেকে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন জিয়াউর রহমান। সেই গণতন্ত্র আজ হারিয়ে গেছে। বিএনপির সবচেয়ে বড় চ্যালেঞ্জ দেশে গণতন্ত্র ফিরে আনা। গণতন্ত্র ফিরে আসবে।

তিনি আরো বলেন, দেশে অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণ যে রায় দেবে সেই রায়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ক্ষমতায় আসবেন এবং দেশে গণতন্ত্র ফিরে আসবে।

বিএনপি ক্ষমতায় আসলে পুলিশ ও প্রশাসনকে স্বাধীনভাবে তাদের কাজ করার ক্ষমতা দেওয়া হবে বলেও মন্তব্য করেন দলটির এ স্থায়ী কমিটির সদস্য।


এমএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।