কোতয়ালি থানার ওসি ও এসআইকে শোকজ


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১৬ অক্টোবর ২০১৪

চট্টগ্রাম আদালত এলাকা থেকে বস্তাভর্তি নগদ ৫৭ লাখ ৯২ হাজার টাকাসহ একজনকে আটকের ঘটনায় কোতয়ালি থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম এবং এস আই মো.কামরুজ্জামানকে শোকজ করেছেন আদালত। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় চট্টগ্রাম মহানগর হাকিম ফরিদুল আলম এ আদেশ দিয়েছেন।

জানা যায়, আটক হওয়া ইলিয়াসের বিরুদ্ধে নিয়মিত মামলা না দিয়ে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখানো হল কেন এবং তার কাছ থেকে মোবাইল উদ্ধারের বিষয়টি জব্দ তালিকায় নেই কেন-এ দুটি প্রশ্নের কারণ দর্শাতে বলেছেন আদালত।

আদালত আগামী রোববার দুই পুলিশ কর্মকর্তাদের শোকজের জবাব দেয়ার সময় নির্ধারণ করেছেন।

নগর পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, আদালত কোতয়ালি থানার ওসি এবং মামলার তদন্তকারী কর্মকর্তাকে শোকজ করেছেন। রোববার শোকজ নোটিশের জবাবসহ রিমান্ড ও জামিন আবেদনের উপর শুনানি হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম আদালতের অ্যানেক্স ভবনের সামনে সড়কে পুলিশের চেকপোস্টে টাকার বস্তাসহ ইলিয়াসকে আটক করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।