দুবাই যাবে না ড্রিমলাইনার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:২১ পিএম, ০৫ এপ্রিল ২০১৯

চলতি মাসের ১৬ তারিখের পর বিমানের ড্রিমলাইনার আর দুবাই যাবে না। গত ৪ এপ্রিল থেকে বিমান বাংলাদেশের দুবাই রুটে সুপরিসর ফ্লাইট চলাচল শুরু হলেও ১২ দিনের মাথায় সেটি বন্ধ হয়ে যাবে।

এই নিয়ে সংযুক্ত আরব আমিরাতের বেশিরভাগ প্রবাসী বাংলাদেশি দুঃখ প্রকাশ করছেন। কারণ দুবাইয়ে প্রবাসীদের মরদেহ বহন ও কার্গো পরিবহনের সুবিধার্থে ওয়াইড বডির উড়োজাহাজ খুবই জরুরি।

দুবাই প্রবাসী বাংলাদেশি রাজিব জানান, বড় বিমান দেয়ায় আমাদের অনেক সুবিধা হয়েছিল। কিন্তু বড় বিমান বন্ধ করে ছোট বিমান দিলে এই রুটে যাত্রী হারাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

উল্লেখ্য, ৪ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত ড্রিমলাইনার ৭৮৭ উড়োজাহাজ দিয়ে দুবাই থেকে সরাসরি সিলেটে তিন দিন ও চট্টগ্রামে দু’দিন ফ্লাইট পরিচালনা করছে বিমান।

শনি ও মঙ্গলবার দুবাই থেকে সরাসরি সিলেট যাবে এ উড়োজাহাজ। চট্টগ্রামের প্রবাসীদের জন্য সরাসরি বড় ফ্লাইট হচ্ছে বৃহস্পতিবার। এর আগে ৪ এপ্রিল উড়োজাহাজটি সরাসরি চট্টগ্রামে যাত্রা করে।

আরএম/এমএমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।