গাজীপুরে খাস জমি বরাদ্দের দাবিতে মানববন্ধন


প্রকাশিত: ০৯:৫৭ এএম, ৩০ আগস্ট ২০১৫

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের নীলেরপাড়ায় মাতৃসদন কেন্দ্র নির্মাণের জন্য খাস জমি বরাদ্দের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার বেলা ১১টার দিকে এলাকাবাসী বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জড় হয়।

পরে তারা রাজবাড়ি সড়কের দুই পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করে। প্রায় দেড় ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি চলাকালে এলাকার ওয়ার্ড কাউন্সিলর জান্নাতুর রহমান জান্নাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা গফুর মোল্লা, শাখাওয়াত হোসেন খোকন, কাউন্সিলর আঞ্জুমান আরা প্রমুখ। পরে এলাকাবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসক এসএম আলমের নিকট একটি স্মারকলিপি পেশ করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, এলাকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে নীলেরপাড়ায় মাতৃসদন কেন্দ্রটি গত ২০ মার্চ ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল। খাস জমিতে ওই মাতৃসদন নির্মিত হলে নীলেরপাড়া, বাঙ্গালগাছ, কানাইয়া এলাকার লাখো মানুষ অতি সহজে স্বাস্থ্যসেবা নিতে পারবে। এতে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত স্বাস্থ্যসেবাকে তৃণমূলে পৌঁছে দেয়ার কাজ তরান্বিত হবে।

আমিনুল ইসলাম/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।