ধানমন্ডিতে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ০৫ মার্চ ২০১৯

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি, মোড়কে কোম্পনির নাম না থাকা, বেশি মূল্যে ওষুধ বিক্রি ও প্রতিশ্রুত অনুযায়ী পণ্য বা সেবা না দেয়ার অভিযোগে রাজধানীর ধানমন্ডির ৭ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

প্রতিষ্ঠানগুলো হলো- প্যানকেয়ার হাসপাতাল মেডিসিন কর্নার, সিএফসি পেস্ট্রি শপ ফ্যাক্টরি, লিটল অ্যাঞ্জেল, গেট কিউর ফার্মেসি, সানায়াস কিচেন, জিনজিয়ান চাইনিজ ও বায়োজিন স্কিন কেয়ার কসমেটিক। বিভিন্ন অপরাধে এসব প্রতিষ্ঠানকে মোট ৫ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সার্বিক তত্ত্বাবধায়ন করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার এবং জান্নাতুল ফেরদাউস।

অধিদফতরের সংশ্লিষ্ট কর্মকর্তা জানান, মঙ্গলবার রাজধানীর ধানমন্ডির ২৭ নাম্বার এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সাত প্রতিষ্ঠানকে মোট ৫ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে প্যানকেয়ার হাসপাতাল মেডিসিন কর্নারকে ৩০ হাজার টাকা, সিএফসি পেস্ট্রি শপ ফ্যাক্টরিকে ২ লাখ টাকা, লিটল অ্যাঞ্জেলকে ৫০ হাজার টাকা, গেট কিউর ফার্মেসিকে ৫০ হাজার টাকা, সানায়াস কিচেনকে এক লাখ টাকা, জিনজিয়ান চাইনিজকে ৫০ হাজার টাকা ও বায়োজিন স্কিন কেয়ার কসমেটিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসআই/এমবিআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।