শহীদ মিনার এলাকায় পুলিশি ব্যবস্থা জোরদার


প্রকাশিত: ০৯:৩৪ এএম, ১৫ অক্টোবর ২০১৪

সদ্য প্রয়াত অধ্যাপক পিয়াস করিমের লাশ কেন্দ্রীয় শহীদ মিনারে আনাকে কেন্দ্র করে যে কোন ধরণের অনাকাঙ্খিত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুরো শহীদ মিনার এলাকা পুলিশি ব্যবস্থা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে কয়েক প্লাটুন পুলিশ।

বুধবার সকালে থেকে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় এ পরিস্থিতি বিরাজ করছে। অন্যদিকে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিবাদী ব্যানার ও গণজাগরণের এক অংশ অবস্থান করছে।

তবে নিরাপত্তার স্বার্থেই এমন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এম আমজাদ আলী।

উল্লেখ্য, গত সোমবার ভোরে পিয়াস করিমের ইন্তেকালের পর তার পরিবার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য বুধবার পিয়াস করিমের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে আনার কথা জানিয়েছিল। পরবর্তীতে এই সময়টা পিছিয়ে আগামী শুক্রবার করা হয়েছে। পিয়াস করিমের মৃত্যুর পর থেকেই ঢাবি কর্তৃপক্ষ ও বিভিন্ন সংগঠন পিয়াস করিমের লাশ শহীদ মিনারে আনার বিপক্ষে অবস্থান নিয়েছে। যার পরিপ্রেক্ষিতেই পুরো শহীদ মিনার এলাকায় এ নিরাপত্তা ব্যবস্থা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।