পুরান ঢাকায় ফের আগুন, দগ্ধ ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ০২ মার্চ ২০১৯

পুরান ঢাকার চকবাজার কামালবাগ বেড়িবাঁধ সংলগ্ন এক ভাঙারির দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন দগ্ধ হয়েছেন। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান জাগো নিউজকে বলেন, ৩০/৬ কামালবাগ এলাকায় একটি ভাঙারির দোকানে সিলিন্ডারের গ্যাস লিক হয়ে আগুন লাগে। ফায়ার সার্ভিসের গাড়ি যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এ ঘটনায় ৩ জন দগ্ধ হয়েছেন।

দগ্ধ তিনজন হলেন- দোকান কর্মচারী নুরে আলম (৩১) সুমন খান (৩৫) ও সুমন (৩০)।

ঢাকা মেডিকেল পুলিশ বক্স (পরিদর্শক) বাচ্চু মিয়া জাগো নিউজকে জানান, তিনজনের শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গেছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

দগ্ধ নুর আলম সাংবাদিকদের জানান, সুমন ও তিনি দোকানের কর্মচারী ও আর মালিক সুমন খান। বিকেলে দোকানে ভাঙারির মালামাল একটি মেশিনের চাপ দেয়ার সময় আগুন লাগে।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি রাতে পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টার ৬৪ নম্বর হাজি ওয়াহেদ ম্যানশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় এ পর্যন্ত মোট ৭০ জন মারা গেছেন।

এআর/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।