ভোটের দায়িত্ব পালনের সময় প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৯
একটি কেন্দ্রে ভোটারদের অপেক্ষায় কর্মকর্তারা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) সম্প্রসারিত ওয়ার্ডে ভোটের দায়িত্ব পালনের সময় একজন সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম মোবারক হোসেন। তিনি বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দক্ষিণ সিটির ৭৪ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্রে দায়িত্ব পালন করছিলেন।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল। তিনি জানান, মোবারক হোসেন আগে থেকেই অসুস্থ ছিলেন। বিভিন্ন ধরনের ওধুষ খেতেন। বৃহস্পতিবার নির্বাচনের দায়িত্ব পালনের সময় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়, সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

তবে মোবারক হোসেনের মৃত্যুর সুনির্দিষ্ট কারণ জানেন না বলে জানান রকিব উদ্দিন মণ্ডল।

বৃহস্পতিবার সকাল ৮টায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের সম্প্রসারিত অংশের ওয়ার্ডগুলোতে কাউন্সিলর পদে নির্বাচনসহ কয়েকটি পৌরসভা, ইউনিয়ন পরিষদের নির্বাচন/উপ-নির্বাচনের ভোট শুরু হয়ে তা চলমান আছে।

পিডি/জেডএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।