তিন ঘণ্টায় ৫ শতাংশ ভোট পড়েছে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫০ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৯

তিন ঘণ্টায় মাত্র ৫ শতাংশ ভোট পড়েছে রাজধানীর উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচনে একটি কেন্দ্রে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর মগবাজার ইস্পাহানী বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয় কেন্দ্র থেকে এ তথ্য জানা গেছে। এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়, একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

Ispahani

ভোটকেন্দ্রের পাঁচটি বুথের মধ্যে একটির দায়িত্বে থাকা ভোটগ্রহণ কর্মকর্তা ইকবাল মাহমুদ জানান, সাড়ে ৯ হাজার ভোটারের এই কেন্দ্রে মাত্র ৫ শতাংশ ভোট পড়েছে। কেন্দ্রটিতে শুধু মেয়র পদে ভোটগ্রহণ চলছে।

Ispahani

সরেজমিনে দেখা গেছে, কেন্দ্রের বাইরে তেমন ভোটার উপস্থিতি নেই। কেন্দ্রের সামনে ভোটার স্লিপ দেয়ার জন্য বুথ স্থাপন করা হয়েছে।

Ispahani

জানা গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপনির্বাচনে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম, লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. শাফিন আহমেদ, ঘড়ি প্রতীক নিয়ে মো. আব্দুর রহিম, আম প্রতীক নিয়ে আনিসুর রহমান দেওয়ান ও বাঘ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শাহীন খান।

এইউএ/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।