নারায়ণগঞ্জে সাত খুন : আরও ৫ দিনের রিমান্ডে রুহুল আমিন


প্রকাশিত: ০৮:০১ এএম, ১৫ অক্টোবর ২০১৪

নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত র‌্যাব সদস্য রুহুল আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আরও পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম চাঁদনী রূপম এ আদেশ দেন।

প্রথম দফার রিমান্ড শেষে আজ (বুধবার) রুহুলকে আদালতে হাজির করা হয়। পরে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

জেলা আইনজীবী সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন বলেন, নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলামের করা মামলায় রুহুলকে দ্বিতীয় দফায় পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

ঘটনার প্রায় পাঁচ মাস পলাতক থাকার পর গত ৭ অক্টোবর পটুয়াখালীর বাউফলে গ্রেপ্তার হন রুহুল। পরে তাকে নারায়ণগঞ্জে নিয়ে আসে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে প্রথম দফায় তাকে সাত দিনের রিমান্ডে নেয় পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।