রবীন্দ্রনাথের গল্পের নায়িকা হতে চাই : পরীমণি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩২ এএম, ১৫ অক্টোবর ২০১৪

এখনও কোন ছবি মুক্তি পায়নি। অথচ ব্যস্ততার দিক দিয়ে আলোচনায় শীর্ষে নতুন নায়িকা পরীমণি। অনেক ছবিতে তিনি অভিনয় করছেন নানা ধরনের চরিত্রে। তারপরও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের গল্পের নায়িকা চরিত্রে অভিনয় করার স্বপ্ন দেখেন তিনি।

এবারের ঈদ অনুষ্ঠানমালায় দেশটিভির আলোচিত অনুষ্ঠান ফেস টু ফেস: অনন্ত জলিল-এর শেষ দিন অতিথি হয়ে ইমন ও নিরবের সঙ্গে এসেছিলেন পরীমণি। উপস্থাপক অনন্ত জলিলের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার অনেক শখ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা গল্পের ছবিতে অভিনয় করার।

তিনি বলেন, রবীন্দ্রনাথের গল্পের নায়িকারা সুন্দর করে সাজে, লম্বা করে চোখে কাজল দেয়, পায়ে নূপুর পরে, খোপায় ফুল গোঁজে। এসব কারণে অসম্ভব সুন্দর হয়ে ওঠে চরিত্রগুলো। আর এজন্য আমার খুবই শখ রবীন্দ্রনাথের গল্পের নায়িকা চরিত্রে অভিনয় করার। পরীমণির ইচ্ছার কথা শুনে উপস্থাপক নায়ক প্রযোজক পরিচালক অনন্ত জলিল তার ইচ্ছা পূরণ হোক এমন আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে পরীমণির মুখে রবীন্দ্রনাথের কথা শুনে অনেকেই বিস্মিত হন। অনেকেরই বদলে যায় ধারণা। কারণ, ইদানীং পরীমণিকে নিয়ে যত না আলোচনা হয় তার চেয়ে বেশি হয় সমালোচনা। তার আচার-আচরণ নিয়ে অভিযোগও অনেক। কিন্তু যে নায়িকাটি হৃদয়ে রবীন্দ্রনাথকে লালন করেন তার মধ্যে একটা শিল্পীমন আছে এবং এই শিল্পীমন নিয়ে অনেকদূর যেতে পারবেন তিনি- নতুন করে এমন আশাবাদ জন্মেছে অনেকের। নতুন পরিচালক শাহ আলমের ‘সীমাহীন ভালবাসা’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরীমণি।

তবে তিনি আলোচনায় চলে আসেন নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ ছবিতে ‘রেশমা’ চরিত্রে সুযোগ পেয়ে। তারপর থেকে প্রায় ২০টির মতো ছবির নায়িকা হিসেবে চমক সৃষ্টি করেন তিনি। আলোচনার গতি বেড়ে যায়, সঙ্গে সঙ্গে সমালোচনাও যোগ হয়। নানা অভিযোগ ওঠে। কিন্তু পরীমণি আছেন তার জায়গায়। এখন জায়গা শক্ত করার জন্য প্রয়োজন সাফল্য। ছবি মুক্তি পাওয়ার পর জানা যাবে সাফল্য কিংবা ব্যর্থতার কথা। ছবি মুক্তি না পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে পরীমণিসহ পুরো

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।