ম্যাচ পাতানোর অভিযোগ থেকে রংপুর ও ঢাকা মেট্রোর মুক্তি


প্রকাশিত: ০৫:৩১ এএম, ২৭ আগস্ট ২০১৫

জাতীয় ক্রিকেট লিগে ম্যাচ পাতানোর অভিযোগ থেকে মুক্তি পেয়েছে রংপুর বিভাগ ও ঢাকা মেট্রো। দল দুটির বিপক্ষে ম্যাচ ফিক্সিংয়ের প্রমাণ না পাওয়ায় তাদের অভিযোগ থেকে মুক্তি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ফিক্সিংয়ের অভিযোগের তদন্ত করেছেন বিসিবির দুর্নীতি দমন বিভাগের প্রধান অবসরপ্রাপ্ত মেজর আবু হুমায়ুন মোর্শেদ। কিন্তু ফিক্সিংয়ের কোনো প্রমাণ পাননি তিনি। আগামী ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে জাতীয় লিগের পরবর্তী আসর। এর আগেই তদন্ত কাজ শেষ হওয়ায় স্বস্তি মিলেছে টুর্নামেন্ট কমিটির প্রধান।

এই বিষয়ে বিসিবির টুর্নামেন্ট কমিটির প্রধান আকরাম খান বলেন, ‘বিসিবির দুর্নীতি দমন বিভাগ তদন্ত করে ওই দুই দলের বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ নিশ্চিত হতে পারেনি । আমাকে মৌখিকভাবে এটা জানানো হয়েছে। হয়ত এক দুই দিনের মধ্যে চিঠিও দেওয়া হবে।’

উল্লেখ্য, গত জাতীয় লিগের শেষ রাউন্ডে রংপুর বিভাগ ও ঢাকা মেট্রোর মধ্যে ম্যাচটি পাতানো ছিল বলে অভিযোগ এনেছিল খুলনা বিভাগ। সেই ম্যাচে ১০২ রানে জিতে জাতীয় লিগের শিরোপা জিতে রংপুর।

আরটি/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।