গোল্ডকাপ : শেরপুরে মুকসুদপুর ও মাটিফাটা বিদ্যালয় চ্যাম্পিয়ন


প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৬ আগস্ট ২০১৫

শেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব বালক গোল্ডকাপে সদরের মুকসুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বালিকা গোল্ডকাপে শ্রীবরদী উপজেলার মাটিফাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

জেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজেন বুধবার বিকেলে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা দু’টি অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বালিকা গোল্ডকাপ ফুটবলের ফাইনালে শ্রীবরদীর উপজেলার মাটিফাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩-১ গোলে শেরপুর সদরের দড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে খেলাটি গোলশূন্য অমীমাংসিত ছিল।

অপরদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিব বালক গোল্ডকাপের ফাইনালে শেরপুর সদরের মুকসুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে শ্রীবরদীর চাংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পারজিত করে চ্যাম্পিয়ন হয়।

"
খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কারের ট্রফি ও মেডেল বিতরন করেন। এসময় পৌর মেয়র হুমায়ুন কবীর রুমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ফজলুর রহমান, ডিএসএ সাদারন সম্পাদক নাজিমুল হক, ডিএফএ সাধারন সম্পাদক মানিক দত্ত সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন।

টুর্নামেন্টে বালিক ও বালিকা ফুটবলে জেলার পাঁচ উপজেলার বিজয়ী প্রাথমিক বিদ্যালয়গুলো অংশগ্রহণ করে।

হাকিম বাবুল/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।