বারিধারার বাসায় জরুরি সংবা‌দ সম্মেলন ডেকেছেন স্বাস্থ্যমন্ত্রী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৪৩ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মে‌ডি‌কেল ক‌লেজ ও হাসপাতা‌লে অ‌গ্নিকা‌ণ্ডের ঘটনার বিস্তা‌রিত তথ্য-উপাত্ত গণমাধ্যমকর্মী‌দের কা‌ছে তু‌লে ধর‌তে জরুরি সংবাদ স‌ম্মেলন ডেকেছেন স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণমন্ত্রী জা‌হিদ মা‌লেক।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর বা‌রিধারায় মন্ত্রীর নিজ বাসভব‌নে এ সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হ‌বে।

বৃহস্প‌তিবার রা‌তে স্বাস্থ্য মন্ত্রণাল‌য়ের জনসং‌যোগ কর্মকর্তা প‌রীক্ষিত চৌধুরী এক ক্ষুদেবার্তায় জরুরি সংবাদ স‌ম্মেলনের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, বৃহস্প‌তিবার সন্ধ্যা ৬টার দিকে সোহরাওয়ার্দী হাসপাতা‌লে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের প্রথমে ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে, পরে পর্যায়ক্রমে ইউনিট বাড়িয়ে ১৮টি করা হয়। রাত সাড়ে ৯টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমারকে আহ্বায়ক করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন থেকে সাত দিনের মধ্যে তদন্ত কমিটি তাদের প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এমইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।