বার্সেলোনায় বাংলাদেশি অভিবাসীদের বনভোজন


প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২৬ আগস্ট ২০১৫

স্পেনের বার্সেলোনায় কমিউনিদাদ দে বাংলাদেশ এন কাতালুনিয়ার উদ্যোগে বার্ষিক বনভোজন ২০১৫ অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগস্ট মঙ্গলবার বার্সেলোনা শহর থেকে সকাল ১০টায় কাতালুনিয়ার খিরোনা শহরের লেসকালার উদ্দেশ্যে বাস ভ্রমনের মাধ্যমে শুরু হয় বনভোজনের অনুষ্ঠান। ভূমধ্য সাগরের কোলে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যে মোড়া বনভোজনের স্পটটি বাংলাদেশি অভিবাসীদের পদচারণায় মূখরিত ছিল সারাদিন। মহিলা, পুরুষ ও শিশুদের অংশগ্রহণে বিভিন্ন খেলার ইভেন্ট, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাজানো ছিল পুরো কর্মসূচি।

কমিউনিদাদ দে বাংলাদেশ এন কাতালুনিয়ার পিকনিক উদযাপন পরিষদের আহ্বায়ক খাদিজা আক্তার মনিকার তত্ত্বাবধায়নে এবং সংগঠনে সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন মিরনের পরিচালনায় বনভোজনের অনুষ্ঠান পরিচালিত হয়।

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি নূরুল ইসলাম ভূইয়া, কার্যকরী পরিষদের সভাপতি ফারুক মিয়া, সংগঠনের উপদেষ্টা নূরে জামাল খোকন, সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান শাহিন, সহ সভাপতি মোহাম্মদ কবির মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী এ কে আজাদ দুলাল, মাহজারুল ইসলাম রিপন, বিশিষ্ট সংগঠক কামরুল মোহাম্মদ। স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্বে ছিলেন মহীউদ্দিন হারুন, মোহাম্মদ আজীজ, জেবুন্নেছা, মাইনুদ্দিন আহমেদ বাবুল, নাসির সরদার, সাইফুল ইসলাম নয়ন, সেন্টু ফকির, হোসাইন।

এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।