এবার ঝাড়ু হাতে মেয়র আরিফুল হক


প্রকাশিত: ০১:১৬ পিএম, ১৪ অক্টোবর ২০১৪

এবার ঝাড়ু হাতে রাস্তায় নামলেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার মাছিমপুর মনিপুরী পাড়ায় গিয়ে রাস্তার ওপরে গড়ে ওঠা অবৈধ বাজার উচ্ছেদের পর ঝাড়ু হাতে তুলে নেন তিনি ।

সিটি করপোরেশনের জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায়, মাছিমপুর বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত এলাকা। এখানে দৃষ্টিনন্দন শৈল্পিক স্থাপনা তৈরির উদ্যোগ নিয়েছে সিটি করপোরেশন। প্রস্তাবিত জায়গাটি পরিদর্শনের জন্য প্রকৌশলীদের নিয়ে মেয়র মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মাছিমপুর আসেন। নির্দিষ্ট গন্তব্যে যাওয়ার আগে মাছিমপুর মূল সড়কের সাথে সংযুক্ত গলিপথের দুই পাশে বাজার দেখে তিনি চরম অসন্তোষ প্রকাশ করেন।

এরপর গাড়ি থেকে নেমে মেয়র নিজেই মুশতাক আহমদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অবৈধ বাজার সরিয়ে নেওয়ার জন্য সবাইকে আহবান জানান। অবৈধ বাজার উচ্ছেদের পর তিনি স্থানীয় একটি বাসা থেকে ঝাড়ু নিয়ে নিজেই রাস্তা পরিষ্কার করতে থাকেন। মেয়রকে ঝাড়ু হাতে রাস্তা পরিষ্কার করতে দেখে মনিপুরী সম্প্রদায়ের শত শত মানুষ সেখানে জড়ো হন। এসময় মেয়রের আহবানে সাড়া দিয়ে পরিষ্কার অভিযানে অংশ নেন স্থানীয় কাউন্সিলর মুশতাক আহমদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।