ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


প্রকাশিত: ০৯:৪৯ এএম, ২৬ আগস্ট ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পাঁচটি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে পাঁচজনকে ১৯ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। বুধবার দুপুরে পৌর শহরের সরকারপাড়া এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাব্বি আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাব্বির আহমেদ জাগো নিউজকে জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের সরকারপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। অভিযানকালে গ্যাসের পাঁচটি রাইজার জব্দ করা হয়েছে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের দায়ে সরকারপাড়া এলাকার বাসিন্দা আবদুর রশিদ, জোৎস্না বেগম, তাসলিমা, শরীফ ও মরিয়ম বেগমকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো জানান, অবৈধ গ্যাস সংযোগ প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে বাখারাবাদ গ্যাস ডিস্ট্রিবিশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (সেবা) প্রকৌশলী মো. আবু জাফর, উপ-ব্যবস্থাপক (প্রশাসন) শাহনূর আলম, সহকারী ব্যবস্থাপক (বিক্রয়) এস এম মহিউদ্দিন ও টেকনিশিয়ান ফয়েজ আহমেদ উপস্থিত ছিলেন।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।