গন্তব্যের খোঁজে এক ঝাঁক তারকা


প্রকাশিত: ০৯:২৩ এএম, ২৬ আগস্ট ২০১৫

বৈশাখী টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‌‘গন্তব্য নিরুদ্দেশ’। নাটকটিতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় এক ঝাঁক প্রিয়মুখ। তারা হলেন পার্থ বড়ুয়া, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, কল্যান কোরাইয়া, এফ এস  নাঈম, নাদিয়া আহমেদ, সুজানা, উর্মিলা শ্রাবন্তী কর, শামীম ভিস্তি, তানভির রিজভী ও আরো অনেকে।

থ্রীলারধর্মী নাটকটি পান্থ শাহরিয়ারের রচনায় পরিচালনা করেছেন রহমতউল্লাহ তুহিন। গন্তব্য নিরুদ্দেশ’র চিত্রায়ন করা হয়েছে ব্যাংককের বিভিন্ন মনোরম লোকেশনে। নাটকটি যৌথভাবে প্রযোজনা করেছে দৃক ও টম ক্রিয়েশনস।


নাটকের গল্পে দেখা যাবে এক দল মানুষ, কিছু মুখ। তাদের প্রতিদিনের দেখা আর দশটি অতি সাধারণ মুখের মতো সহজ এবং স্বাভাবিক। একই সাথে ওরা খুব কাছাকাছি বসবাস করেও এক যোজন দূরত্ব রাখে নিজেদের মধ্যে। নিতান্তই সহজ যে যোগাযোগ রক্ষা করা সেটাও যেন দূস্তর আজ এখানে দাঁড়িয়ে। হয়তো জীবনের নানা প্রয়োজনে ওরা সবাই ছুটতে এসেছিলো কিংবা থমকে দাড়াতে চেয়েছিলো। থিতু্ও হতে হয়েছিলো এই অচেনা শহরে।


কিন্তু কিছুতেই কিছু যেন হয়ে ওঠে না। চেনা গন্ডির ভেতরেও গন্তব্য খুঁজে পায় না তারা। তেমনই কিছু মানুষের গল্প নিয়ে, জীবনের বোধ-অবোধ অনুভূতি আর দিন যাপনের নাটক গন্তব্য নিরুদ্দেশ।

বৈশাখী টিভিতে আগামী শনিবার থেকে সপ্তাহের প্রতি শনি ও রোববার রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।