মুক্তির হত্যাকারীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন


প্রকাশিত: ০৯:০৭ এএম, ২৬ আগস্ট ২০১৫

কুষ্টিয়ায় স্কুল শিক্ষিকা ও গৃহবধূ মাহমুদা খন্দকার মুক্তির হত্যাকারীদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার। বুধবার বেলা ১১ টায় কুষ্টিয়া প্রেসক্লাবের আব্দুর রাজ্জাক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় নিহত মাহমুদা খন্দকার মুক্তির মা হামিদা খাতুন মেয়ের হত্যাকারীদের বিচার দাবি করে লিখিত বক্তব্য পাঠ করেন। লিখিত  বক্তব্য সূত্রে জানা গেছে, ১০ বছর আগে শহরের চৌড়হাস এলাকার মোহায়মেনুল হোসেন মিলনের সঙ্গে মুক্তির বিয়ে হয়। বিয়ের পর থেকেই মুক্তির উপর নির্যাতন চালাতো তার স্বামী ও পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে নিহত মুক্তির মা দাবি করে বলেন, গত ২২ আগস্ট রাত ৮টার দিকে আমার মেয়েকে হত্যা করে তা আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে মিলন ও তার পরিবার। এ সময় তিনি মেয়ে হত্যার বিচার দাবি করেন। সংবাদ সম্মেলনে মুক্তির বাবা খন্দকার আ. হাই, চাচা আব্দুল হাকিম, খন্দকার শাহীন আলীসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আল-মামুন সাগর/এসএস
 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।