৩১ অক্টোবর রেলমন্ত্রীর বিয়ে


প্রকাশিত: ১০:৪৪ এএম, ১৪ অক্টোবর ২০১৪

রেলমন্ত্রীর অবিবাহিত জীবনের অবসান ঘটছে এ মাসের শেষ দিনে। বর রেলমন্ত্রী মুজিবুল হক এমপি ও কনে হনুফা আক্তার রিক্তার গায়ে হলুদ ও বিয়ের তারিখ নির্ধারিত হয়েছে ৩১ অক্টোবর। বৌভাত অনুষ্ঠিত হবে ১৪ নভেম্বর। ইতোমধ্যে বৌভাতের কার্ড বিলানো শুরু করেছে মন্ত্রীর পরিবার।

বিয়ের কার্ডে বৌভাতের তারিখ উল্লেখ করা হলেও বিয়ের তারিখ জানানো হয়নি। মন্ত্রীর ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছেন চলতি মাসের শেষ দিনে গায়ে হলুদ ও বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার তারিখ নির্ধারিত হয়েছে।

রেলমন্ত্রীর তিন ভাই মোঃ আবদুর রশিদ, মোঃ আব্দুল মতিন এবং এবিএম আবদুল লতিফের শুভেচ্ছায় ছাপানো বৌভাতের কার্ডে অথিতিদের আমন্ত্রণ জানানো হচ্ছে। এতে উল্লেখ করা হয়েছে, ‘পরম করুণাময় আল্লাহ তায়ালার অশেষ রহমতে আসছে ১৪ নভেম্বর ২০১৪ইং রোজ শুক্রবার সন্ধ্যা সাত ঘটিকায় আমাদের কনিষ্ঠ ভ্রাতা মোঃ মুজিবুল হক মুজিব এর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত বৌভাত অনুষ্ঠানে আপনার/আপনাদের উপস্থিতি ও দোয়া আন্তরিকভাবে কামনা করছি।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।