পাকিস্তানে খেলতে যাবেন শচিন-দ্রাবিড়


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ১৪ অক্টোবর ২০১৪

প্রদর্শনী ক্রিকেট ম্যাচ খেলতে ভারতের দুই সাবেক গ্রেট শচিন টেন্ডুলকার ও রাহুল দ্রাবিড় পাকিস্তানে যাবেন বলে জানিয়েছেন পিসিবির চেয়ারম্যান শাহরিয়ার খান।

লাহোরে শ্রীলঙ্কান ক্রিকেট দলের ওপর ২০০৯ সালের মার্চে সন্ত্রাসী হামলার পর কোনো আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়নি পাকিস্তানে। এরপর থেকে দলটি নিজেদের হোম সিরিজ খেলছে সংযুক্ত আরব আমিরাতে। তবে আন্তর্জাতিক ক্রিকেটকে দেশে ফেরাতে মরিয়া পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারই অংশ হিসেবে এমন উদ্যোগ নিচ্ছে পিসিবি।

সাবেক কূটনীতিক ও বোর্ড চেয়ারম্যান শাহরিয়ার খান উপমহাদেশের দলগুলোকে পাকিস্তান সফর করার জন্য কাজ শুরু করে দিয়েছেন। সম্প্রতি ভারত সফর করেছেন তিনি। সেখানে সাবেক ক্রিকেটার বিশান সিং বেদিকে পাকিস্তান সফরের আমন্ত্রণ জানিয়েছেন খান। এ ব্যাপারে শাহরিয়ারের বক্তব্য- ‘একটি প্রদর্শনী ম্যাচ খেলতে পাকিস্তানে আসবেন বেদি। তার সঙ্গে ভারতীয় একাদশে থাকতে পারে শচীন ও দ্রাবিড়ের মতো সাবেক ক্রিকেটাররা।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।