শ্যামলীতে ১৬ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৬ এএম, ২৮ জানুয়ারি ২০১৯

রাজধানীর আদাবর থানাধীন শ্যামলীতে বিশেষ অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশের এলিটফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শ্যামলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, তাইফুল, নাজমুল, মোস্তাফিজ ও সাথী। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ১ লাখ ৪০ হাজার টাকাও জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-১) পুলিশ সুপার মহিউদ্দীন ফারুকী জাগো নিউজকে বলেন, গোপন তথ্য ছিল একটি প্রাইভেটকারে কক্সবাজার থেকে কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবাসহ ঢাকায় আসছেন। ওই তথ্যের ভিত্তিতে আমাদের একটি চৌকস টিম শ্যামলীতে সাদা পোশাকে অবস্থান নেয়। প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-ব ১৯-৮৭৩৩) শ্যামলী বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় সেটিয়ে থামিয়ে তল্লাশি করে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং এ ঘটনায় জড়িত থাকার দায়ে ওই ৪ জনকে আটক করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। নিয়মিত কক্সবাজার থেকে ঢাকার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করতেন। আজকের চালানটি তাদের কক্সবাজার থেকে ঢাকার মিরপুরে পৌঁছানোর কথা ছিল। এর আগেই র‌্যাব সদস্যরা তাদের আটক করতে সমর্থ হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

জেইউ/এমএমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।