খুলনায় ভাইবোনকে দুর্বৃত্তদের এসিড নিক্ষেপ


প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২৪ আগস্ট ২০১৫
প্রতীকী ছবি

খুলনায় কানিজ ফাতেমা সাথী (২৫) ও শাওন (১৯) নামে দুই ভাইবোনকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এসিডে ঝলসে গেছে সাথীর মুখমণ্ডলসহ দেহের বিভিন্ন স্থান এবং শাওনের পিঠের বাম পাশ। পরে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টায় নগরীর বয়রা এলাকায় পোস্ট মাস্টার জেনারেল (পিএমজি) কলোনির সামনে এ ঘটনা ঘটে। সাথী নর্দান ইউনিভার্সিটির এমবিএ’র ছাত্রী। তারা পিএমজি অফিসের কলোনির বাসিন্দা।

নগরীর সোনাডাঙ্গা মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ বলেন, সাথী বয়রা বাজার এলাকায় ‘ওরাকল’ কোচিং সেন্টারে পড়তে যায়। পড়া শেষে রাতে ছোট ভাই শাওনের মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। এমন সময় তারা পিএমজি অফিসের সামনে পৌঁছালে পেছন থেকে দুই যুবক মোটরসাইকেলে এসে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

মারুফ আহমেদ আরো জানান, ঘটনাস্থল থেকে এসিডে ঝলসানো উড়না ও গেঞ্জি উদ্ধার করা হয়েছে। তবে কারা এবং কী কারণে এ ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে এখনই বলা সম্ভব হচ্ছে না।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে মামলা হয়েছে বলে জানান তিনি।

আলমগীর হান্নান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।