সাংবাদিক মারধর : প্রতিবেদন দিয়েছে তদন্ত কমিটি


প্রকাশিত: ০২:৩০ পিএম, ২৪ আগস্ট ২০১৫
প্রতীকী ছবি

জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগে পেশাগত দায়িত্ব পালনের সময় দুই সাংবাদিককে মারধরের ঘটনায় গঠিত তদন্ত কমিটি জড়িতদের চিহ্নিত করে সুপারিশসহ প্রতিবেদন জমা দিয়েছে। সোমবার জাতীয় পরিচয় নিবন্ধন বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সুলতানুজ্জামান মো. সালেহ উদ্দীনের কাছে এ প্রতিবেদন জমা দেয়া হয়েছে।

এ বিষয়ে সুলতানুজ্জামান মো. সালেহ উদ্দীন বলেন, তদন্ত কমিটির প্রতিবেদন পেয়েছি। প্রতিবেদন পর্যালোচনা করে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি নির্বাচন কমিশনকে বিষয়টি অবহিত করা হবে। তিনি বলেন, সাংবাদিক মারধরের ঘটনায় জড়তিদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না। দোষীরা অবশ্যই শাস্তি পাবে।

গত বুধবার আগারগাঁওয়ে ইসলামিক ফাউন্ডেশনের জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের কার্যালয়ে সংবাদ সংগ্রহের সময় আইডিইএ প্রকল্পের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিবেদক জি এম মুস্তাফিজুল আলম ও ক্যামেরাপারসন রিপু আহমেদ মামুনকে মারধর করেন। পরে নির্বাচন কমিশন বিষয়টি তদন্তের নির্দেশ দেয়। একই সঙ্গে সোমবারের মধ্যে এ সংক্রান্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়।

তদন্ত কমিটিতে ছিলেন জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের পরিচালক (প্রশাসন ও অর্থ) সৈয়দ মোহাম্মদ মুসা, শহিদ আবদুস সালাম ও মোহাম্মদ আল-মামুন।

এইচএস/এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।