৭ দিন পর বাসায় ফিরতে পারবেন নির্মলেন্দু গুণ


প্রকাশিত: ০৪:৩৭ এএম, ১৪ অক্টোবর ২০১৪

এক সপ্তাহ পর বাসায় ফিরতে পারবেন কবি নির্মলেন্দু গুণ। বর্তমানে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। দেশের বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বরেণ চক্রবর্তী তার দেখাশোনা করছেন।

মঙ্গলবার সকালে ডা. বরেণ চক্রবর্তী বলেছেন, গতকাল সফলভাবে কবি নির্মলেন্দু গুণের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। এক সপ্তাহ পরেই তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন বলে আমরা আশা করছি। তবে এখন পর্যন্ত কবি কোনো কথা বলেননি।

গত শনিবার দুপুরে কবি নির্মলেন্দু গুণ হঠাৎ অসুস্থ হন। রোববার দুপুর থেকে অসুস্থতার মাত্রা বেড়ে যাওয়ায় তাকে রাজধানীর ঝিগাতলায় জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে তার হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়ে নিশ্চিত হওয়া যায়। পরে তার শারীরিক অবস্থার আরো অবনতি ঘটলে তাকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন সন্ধ্যায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয় ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।