রাজধানীর ৪ প্র‌তিষ্ঠান‌কে জ‌রিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯

পণ্যের মূল্য তালিকা না থাকা, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ পণ্যদ্রব্য বিক্রির অভিযোগে রাজধানীর শাহবাগ ও নিউমার্কেট এলাকায় চার প্র‌তিষ্ঠান‌কে জ‌রিমানা ক‌রে‌ছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

প্রতিষ্ঠানগুলো হলো ইসমাইলের মাংসের দোকান, শুকুরের মাংসের দোকান, অলিম্পিয়া বেকারি অ্যান্ড কনফেকশনারি ও সোনার তরী হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট।

Fine-2

মঙ্গলবার রাজধানীর শাহবাগ ও নিউমার্কেট এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭, ৩৮, ৪৩ ও ৫১ ধারায় প্র‌তিষ্ঠান‌গু‌লো‌কে মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এর ম‌ধ্যে ইসমাইলের মাংসের দোকানকে ৫ হাজার টাকা, শুকুরের মাংসের দোকানকে ৫ হাজার টাকা, অলিম্পিয়া বেকারি অ্যান্ড কনফেকশনারিকে ১০ হাজার টাকা ও সোনার তরী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান প‌রিচালনা ক‌রেন অধিদফতরের ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল ও জান্নাতুল ফেরদাউস। তদারকি কাজে সার্ভিক সহায়তা করে এপিবিএন-১ এর সদস্যরা।

এসআই/এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।