সৈয়দ আশরাফের কুলখানি মঙ্গলবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫২ এএম, ০৬ জানুয়ারি ২০১৯

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রশাসন মন্ত্রী ও মুক্তিযুদ্ধের সংগঠক সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানি মঙ্গলবার (৮ জানুয়ারি) অনুষ্ঠিত হবে।

শনিবার (৫ জানুয়ারি) রাতে সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই, ছাত্রলীগের সাবেক নেতা এবং কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এ ঘোষণা দেন।

সৈয়দ আশফাকুল ইসলাম বলেন, মঙ্গলবার (৮ জানুয়ারি) বাদ আছর সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানি তার বেইলি রোডের সরকারি বাসভবনে অনুষ্ঠিত হবে। দলের সব নেতাকর্মী, শুভানুধ্যায়ীদের কুলখানিতে শরিক হয়ে মরহুমের জন্য দোয়ায় শামিল হওয়ার অনুরোধ করছি।

গত বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সৈয়দ আশরাফুল ইসলাম ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কয়েক মাস ধরে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শনিবার (৫ জানুয়ারি) তার মরদেহ দেশে নিয়ে আসা হয়। রোববার (৬ জানুয়ারি) ঢাকায় বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

এফএইচএস/এনডিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।