৬ উন্নয়ন প্রকল্পের দ্বার খুলছে আজ


প্রকাশিত: ০১:১০ এএম, ২০ আগস্ট ২০১৫

একসঙ্গে ছয় উন্নয়ন প্রকল্পের দ্বার খুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন বলে জানা গেছে। সূত্র বলছে, প্রকল্পগুলোতে সরকারের মোট ব্যয় হয়েছে এক হাজার ১৮ কোটি ৩০ লাখ টাকা। সূত্র আরো জানায়, গণভবন থেকে প্রধানমন্ত্রী এসব প্রকল্পের উদ্বোধন করবেন। কথা বলবেন স্থায়ীয় জনগণ ও প্রশাসনের সঙ্গে।

প্রকল্পগুলো হলো মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কে আড়িয়াল খাঁ নদীর ওপর কাজীরটেকে সপ্তম বাংলাদেশ-চীন মেত্রী সেতু, সিলেটের গোলাপগঞ্জ-বিয়ানিবাজার সড়কে চন্দরপুর সেতু, কক্সবাজার জেলার চকরিয়া-বদরখালী-মহেশখালি মহাসড়কে বাটাখালি সেতু, গাইবান্ধা জেলার গাইবান্ধা-নাকাইহাট-গোবিন্দগঞ্জ সড়কে করতোয়া নদীর ওপর বড়দহ সেতু, পটুয়াখালি জেলার পটুয়াখালি-কুয়াকাটা মহাসড়কে শেখ রাসেল সেতু এবং সুনামগঞ্জে সুরমা নদীর ওপর সুরমা সেতু।

brige
প্রধানমন্ত্রী কার্যালয়ের এক চিঠিতে বলা হয়, বৃহস্পতিবার সকাল ১১টায় গণভবন থেকে ভিডিওকনফারেন্সের মাধ্যমে উল্লিখিত প্রকল্পগুলো উদ্বোধনে অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী।

জানতে চাইলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী এসব উদ্বোধন করার জন্য সময় দিয়েছেন আমাদের। আমরা সেভাবে কার্যক্রম হাতে নিয়েছি।

brige
এসএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।