মাকে শ্বাসরোধ করে হত্যা, ছেলে আটক


প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৯ আগস্ট ২০১৫

পাবনার সুজানগর উপজেলায় নিজের মাকে শ্বাসরোধে হত্যা করেছে সিরাজুল ইসলাম সিরাজ নামে এক ছেলে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত মোমেনা খাতুন (৪৫) সুজানগর পৌর এলাকার চর সুজানগর মহল্লার মৃত হাবিবুর রহমানের স্ত্রী। তিনি ছয় সন্তানের জননী। পুলিশ ঘাতক ছেলে সিরাজকে আটক করেছে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, টাকা চেয়ে না পেয়ে বুধবার সন্ধ্যায় মোমেনা খাতুনের সঙ্গে ঝগড়া হয় ছেলে সিরাজের। কথা কাটাকাটির এক পর্যায়ে সিরাজ তার মাকে কিল ঘুষি দিয়ে মাটিতে ফেলে দেয়।

এ সময় তার মা জ্ঞান হারালে সিরাজ তার মায়ের গলা টিপে ধরে শ্বাসরোধে হত্যা করে। পরে এলাকাবাসী মোমেনা খাতুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে সিরাজকে আটক করে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

একে জামান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।